সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:০৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নৌকার পক্ষ না নেওয়ায় আমাকে প্রত্যাহার করা হয়েছে : ওসি সেলিম রেজা

নৌকার পক্ষ না নেওয়ায় আমাকে প্রত্যাহার করা হয়েছে : ওসি সেলিম রেজা

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে পক্ষপাতিত্বের অভিযোগ এনে নাটোরের গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মনির হোসেন ও গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজাকে প্রত্যাহার করা হয়েছে। তবে এ ঘটনায় ওসি সেলিম রেজা বলেন, ‌‘নৌকার প্রার্থীর পক্ষ না নেয়ায় আমাকে প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়েছে।’

আজ বৃহস্পতিবার সকালে তাদের দুজনকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. আব্দুর রহিম।

আগামী ১০ মার্চ অনুষ্ঠিতব্য প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পক্ষপাতিত্বের অভিযোগ এনে দুই কর্মকর্তাকে প্রত্যাহারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে।

জানা গেছে, গুরুদাসপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকার প্রার্থী মো. জাহিদুল ইসলাম তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে এই দুই কর্মকর্তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব স্বাক্ষরিত পরিপত্র মোতাবেক ইউএনও মোহাম্মদ মনির হোসেন ও রাজশাহী রেঞ্জের ডিআইজি স্বাক্ষরিত পরিপত্রের নির্দেশ মোতাবেক গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজাকে প্রত্যাহার করা হয়েছে।

তবে এ ব্যাপারে ইউএনও মোহাম্মদ মনির হোসেনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

-দৈনিক আমাদের সময়

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net